আজকের তারিখ- Sat-18-05-2024

সায়মার বোল্ড লুকে ‘যন্ত্রণা’য় আদর আজাদ!

বিনোদন ডেস্ক: গত ২৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল চিত্রনায়ক আদর আজাদ অভিনীত ‘যন্ত্রণা’ সিনেমাটি। এ লক্ষ্যে প্রচারণার অংশ হিসেবে ছবির গান, পোস্টার, ট্রেলারও প্রকাশ করা হয়। কিন্তু দেশজুড়ে তখন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটির কারণে পিছিয়ে যায়। এরমধ্যে পোস্টারও সাঁটানো হয়। তাতে মানহীন তকমায় পড়ে ‘যন্ত্রণা’। সিনেমাটি নতুন করে মুক্তির তারিখও ঘোষণা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান। আগামী ১০ নভেম্বর সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘যন্ত্রণা’। আর এ কারণেই নতুন করে সরব হয়েছেন সিনেমায় অভিনয় করা দুই নায়িকা মানসী প্রকৃতি ও সায়মা স্মৃতি।
সিনেমাটির প্রচারণায় নিজেদের মতো গল্প ফাঁদছেন এই দুই নায়িকা। তাতে সিনেমার নায়ক আদর আজাদ আছেন মধুর সমস্যায়। গল্পটা অনেকটা ‘এক স্বামী দুই বধূ’র। যদিও আদর মানসী প্রকৃতি কিংবা সায়মায় বুঁদ হয়ে নেই, তার নিশানা এখন চিত্রনায়িকা পূজা চেরীর সঙ্গে এগিয়ে চলা। ইমিধ্যে এই জুটি তিনটি সিনেমা চলমান। আর সে কারণে ‘যন্ত্রণা’র প্রমোশনে খুব একটা দেখা যাচ্ছে না এই নায়ককে।
তাই বলে থেমে নেই প্রমোশন, মানসী প্রকৃতি এবং সায়মা নিজেদের মতো প্রচারণা চালিয়ে যাচ্ছেন। দু’জনেই আবেদনে নিশানা ‘যন্ত্রণা’র সর্বোচ্চ সাফল্য। সে লক্ষ্যে নিজেদের সেক্স ইমেজে হাজির হচ্ছেন দুই নায়িকা। যদিও মানসী প্রকৃতি এক সাক্ষাৎকারে ‘যন্ত্রণা’র পোস্ট প্রডাকশন নিয়ে হতাশা প্রকাশ করেছেন, এছাড়া ছবিতে অভিনয় করা নাম প্রকাশে অনিচ্ছুক আরো দুই অভিনেতা একই মত প্রকাশ করেন।
অপরদিকে সায়মা সব নিন্দাকে পেছনে ফেলে নিজের সর্বোচ্চ দিয়ে এগিয়ে যাওয়ার লক্ষে প্রচাণায় মন দিয়েছেন। প্রচারণার অংশ হিসেবে নিজেকে সেক্সি অবতারেও উপস্থাপন করছেন। তেমন একটি ছবিও ভাইরাল হয়েছে। তাতে ডেনিমের সঙ্গে লাল কৃপি ব্রালেট টপ (বক্ষবন্ধনী) সম্বলিত প্রোফাইল ইমেজে মেদহীন আদর্শ শারীরিক পরিমাপের পুরোটাই ধরা পড়েছে। এতে প্রশংসিতও হচ্ছেন গ্রামীন বিজ্ঞাপন থেকে আসা এই নবাগত। এখন দেখার অপেক্ষা সিনেমাটি কতটুকু সায়মাময় হয়;  দর্শক অভিনয় দক্ষতা, শরীরী আবেদন নাকি রোমান্টিক রসায়ন ঠিক কোথায় আটকে যায়?
যদিও এ নিয়ে পড়ে নেই সিনেমার নায়ক আদর। তিনি এখন ব্যস্ত পূজা চেরীর সঙ্গে রোমান্সে। তার জবাব এক জায়গায় পড়ে থাকলে চলবে না, একটা ভালো জুটি গড়তে চেষ্টা করতে হবে, আমি সেটাই করছি।
মুক্তির নিরিখে ‘যন্ত্রণা’ হতে যাচ্ছে মানসী প্রকৃতির চতুর্থ সিনেমা। গণমাধ্যমের কাছে বলেছেন – ‘চেষ্টা করেছি নিজের সেরাটা দিয়ে কাজটি করতে। তারপরও ভালোর তো আর শেষ নেই।’ অপরদিকে সায়মা বলছেন- ‘বড় পর্দায় প্রথম, তাই বেশি কিছু বলার নেই দর্শকই আমার বিচারক। তারা গ্রহণ করলে এগিয়ে যেতে পারবো।
ছবিটি প্রযোজনা করেছে স্মার্ট মাল্টিমিডিয়া। এর আবহ সংগীত করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী ইমন সাহা। ছবিতে আদর-প্রকৃতি-সায়মা ছাড়াও আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, ডন, বড়দা মিঠু, সায়মা স্মৃতি, আশরাফ কবির, সোহেল রশিদ, গাঙ্গুয়া, জাহিদ, পারভেজ সুমন, শেখ স্বপ্না, পারভিন আক্তার, অতিথি শিল্পী তনামি হক প্রমুখ।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )